Saturday July 23, 2016

একাধিক ইস্যুতে জেলাতেও আইন অমান্য সিটুর

kolkata24x7 online desk
citu-cpm

রায়গঞ্জ:  শ্রমিকদের ন্যুনতম মাসিক বেতন ১৫ হাজার টাকা প্রদান, শ্রমিক স্বার্থ বিরোধী শ্রম আইন সংশোধন বন্ধ করা সহ ১০ দফা দাবীর ভিত্তিতে বুধবার সারা রাজ্যের সাথে আইন অমান্য ও জেল ভরো আন্দোলন কর্মসূচী গ্রহণ করল সিটু সহ সমস্ত কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহ। এই কর্মসূচীর অঙ্গ হিসেবে এদিন রায়গঞ্জের কর্নজোড়ায় জেলা শাসকের দফতরে এবং ইসলামপুরে মহকুমা আধিকারিকের দফতরের সামনে বিক্ষোভ দেখায় প্রায় হাজারের ও বেশি শ্রমিক।

আরও পড়ুন:   গর্ত থেকে শিশুর মৃতদেহ উদ্ধার

এই সংক্রান্ত আরও খবর

সিটু-পুলিশ ধ্বস্তাধস্তিতে উত্তাল তিলোত্তমা

আরও পড়ুন:   আর্সেনিক মুক্ত জল সরবরাহ বন্ধ মালদহে

এদিন রায়গঞ্জ মহকুমার বিভিন্ন ব্লকে ও করন দীঘির বহু শ্রমিক প্রথমে কর্নজোড়া বাস স্ট্যান্ডে জড়ো হন। অন্যদিকে ইসলাম পুর পৌর বাস স্ট্যান্ডেও প্রচুর শ্রমিকের জমায়েত লক্ষ করা যায়। এদিনের আইন অমান্য কর্মসূচীতে বেশ কিছু সদস্য গ্রেফতার হন। সংগঠনের যৌথ মঞ্চের আহ্বায়ক পরিতোষ দেবনাথ বলেন, শ্রমিক দের স্বার্থ রক্ষার্থে আমাদের এই আন্দোলন কর্মসূচী ডাক দেওয়া হয়েছিল। তাদের দাবিদাওয়া অবিলম্বে মানা না হলে পুনরায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।।

আরও পড়ুন:   চা শ্রমিক মৃত্যু নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী
© kolkata24x7 (অনুমতি ছাড়া প্রতিবেদন প্রকাশ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে)
Kolkata24x7 now Android App. Click here. Follow Facebook and Twitter page. Get latest news
Don't miss the stories followBreaking Bengali News| Read Latest Bengali News, Breaking News, Top News Headlines - Bengal, Kolkata, India | Business, Entertainment, Sports News and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
molestration

দুই মহিলাকে বিবস্ত্র করে মারধর

farmer

অভিনব প্রতিবাদে রাস্তায় কংগ্রেস

Related posts